প্রথম বারেই সফল বাইক বুস্টার একাডেমি কাপ ক্রিকেট টুর্নামেন্ট,

0
5

ঢাকা তে এখন ওলিতে গলিতে ক্রিকেট টুর্নামেন্ট , কিন্তু প্রথম বারের মতো সফল একটি ক্রিকেট টুর্নামেন্ট এর আয়জন করে ৪ যুবক , খেলার আগেই বলা ছিলো যে টিম চ্যাম্পিয়ন হবে সেই টিম খেলতে যাবে মালয়েশিয়ায় অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড T20 ক্রিকেট টুর্নামেন্টে।

মারজান ভুইয়ান, শাহরিয়ার ইমরান, মুজাহিদ বিল্লা শরীফ, ফয়সাল আহমেদ জয় ৪ জন সফল উদ্যোক্তা যাদের অক্লান্ত পরিশ্রমের ফলে আজ সফল হল বাইক বুস্টার একাডেমি কাপ ক্রিকেট। অল্প কিছু পৃষ্ঠপোষকতা ও নিজেদের অর্থায়নে সফল ভাবে শেষ করে টুর্নামেন্ট টি ।

১৭ টি একাডেমী নিয়ে শুরু করে তাদের যাত্রা । প্রথম বারেই বাজিমাত ঢাকা সিটি বয়েজ , গ্রুপ রাউন্ডে মাত্র ১ টি ম্যাচ হেরে তারা গ্রুপ রানারাপ হয় তারা । কালিন্দী ক্রিকেট একাডেমিকে তারা সুপার ওভারে ৬ রানে হা’রিয়ে মালয়েশিয়ার টিকেট কনফার্ম করে।

টানটান উ’ত্তেজনার মধ্য দিয়ে শেষ হল বাইক বুস্টার একাডেমী কাপ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১। প্রফেসর হামিদুর রহমান ক্রিকেট স্টেডিয়ামে বাইক বুস্টার একাডেমি কাপ ক্রিকে’টের ফাইনালে মুখোমুখি হয় ঢাকা সিটি বয়েজ এবং কালিন্দী ক্রিকেট একাডেমি।

টসে জিতে ব্যাটিংয়ের সি’দ্ধান্ত নেয় কালিন্দী ক্রিকেট একাডেমি।নির্ধারিত ২০ ওভারে কালিন্দী ক্রিকেট একাডেমি ১৪৭ রান করে ৭ উইকে’টের বিনিময়ে।১৪৭ রানের টার্গেটে ব্যাট করতে নামে ঢাকা সিটি বয়েজ।

শুরু টা ভালো না হলাও মিডেল ওয়াডার ব্যাটসম্যানদের কারণে জয়ের দ্বারপ্রান্তে যায় ঢাকা সিটি বয়েজ।শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ৩ টি রান কিন্তু পর পর ২ টি মূ’ল্যবান উইকেট যাওয়ায় চা’পে পড়ে ঢাকা বয়েজ। শেষ পর্যন্ত সুপার ওভারে যায় খেলা।

সুপার ওভারে ১ উইকে’টের বিনিময়ে ১০ রান করে ঢাকা সিটি বয়েজ, ১১ রানের টার্গেটের ব্যাট করতে নামে কালিন্দী ক্রিকেট একাডেমি। শুরুতেই উইকেট পরে বিপাকে পরে কালিন্দী ক্রিকেট একাডেমি।

শেষ পর্যন্ত ৬ উইকে’টে জয় পায় ঢাকা সিটি বয়েজ। ৩ উইকেট ও ভাইটাল ৩ টি ক্যাচ ধরে ম্যান অফ দ্যা ম্যাচ হয় ঢাকা সিটি বয়েজের হৃদয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here