যে কারনে বৌদিদের প্রতি ছেলেরা আকর্ষিত হয় জেনে নিন-

0
423

বর্তমানে ছেলেরা বয়সে বড়ো ম’হিলা অথবা বৌদিদের প্রেমে পড়ছে। বিশেষত বৌদিদের প্রতি বেশি আকর্ষিত হচ্ছে এবং বৌদিদের সাথে স’ম্পর্কও করছে।

তার উপর পরকীয়াও বৈধ যার কারনে বৌদিদের প্রতি আসক্তি বেড়ে যাচ্ছে।ছেলেরা এখন বিবা’হিত ম’হিলাদের প্রতি বেশি ঝুঁকে পড়েছে।চলুন দেখে নেওয়া যাক যে সমস্ত কারনের জন্য ছেলেরা বৌদিদেরকে বেশি পছন্দ করেন-

১) ম্যাচিউরিটি ও বয়স
২০ থেকে ২৫ বছর বয়সের মেয়েরা দেখতে সুন্দর, তাদের চেহারার সুডৌল গঠন সবাইকে আকর্ষন করে।রোমান্স এর অনুভূতি থাকে তাদের মধ্যে।প্রথম স’ম্পর্কে আসা মেয়েকে অনেক কিছু শেখাতে হয় কিন্তু এক্ষেত্রে বৌদিরা খুব পটু হয়।তারা জানে একটা ছেলে তার কাছ থেকে কি চায়?কেন তার সঙ্গে স’ম্পর্ক করতে চাইছে।

২) অ’ভিজ্ঞতা:

সবচেয়ে বড়ো দিক হলো বিবা’হিত ম’হিলারা সাধারণ মেয়েদের চেয়ে অনেক বেশি অভিজ্ঞ। এবং এরা ছেলেদের চাওয়া পাওয়া সবকিছুর উপর গুরুত্ব দেয় ও তাদের সমস্যা সমাধানের চেষ্টা করে।অন্যদিকে কমবয়সী মেয়েরা আবেগ তাড়িত হয়ে ছেলেদের জীবনে প্রায়ক্ষেত্রে নানা সমস্যা তৈরি করে থাকে।ছেলেদের খুশী ও চাওয়া-পাওয়ার দিকে তেমন নজর দেয়না।

৩) নেকামি:
অল্পবয়সী মেয়েরা একটু প্রেমের ক্ষেত্রে ন্যাকা স্বভাবের হয়ে থাকে।কোন জায়গায় কোন কথা বলতে হবে তার কোনো ধারনা নেই এদের।অপরদিকে বৌদিরা চট করেই ছেলেদের মনে কি চলছে বুঝতে পারে এবং ন্যাকামি একদম করেনা।এছাড়াও সঠিক স্থানে সঠিক কথা বলার ধারনাও রয়েছে যার কারনে ছেলেরা বেশি বিবা’হিত ম’হিলাদেরকেই পছন্দ করেন।

৪) যৌ’নতা:
সবচেয়ে বড়ো একটি দিক হল যৌ’নাকাঙ্ক্ষা। যৌ’নতার ব্যাপারে বিবা’হিত ম’হিলারা বিছানায় বেশি সুখ দিতে পারে।অনেকই ভার্জিন মেয়ে পছন্দ করে কিন্তু বেশিরভাগ ছেলেরা যৌ’নতার ব্যাপারে পটু অথচ ভার্জিন নয় এমন ম’হিলাদের পছন্দ করে। এক্ষেত্রে বৌদিরা অনেকটাই অভিজ্ঞ।তাই ছেলেরা বৌদিদের বেশি পছন্দ করে।

দুবাই সি বিচ! দেখু’ন

৫) বিবাহ:
মেয়েরা ছেলেদের বারাংবার বিয়ের চা’প দিতে থাকে।নইলে অন্য ছেলের সঙ্গে বাড়ির লোকেরা বিয়ে দিয়ে দেয়।এবং সেইক্ষেত্রে মন ভাঙে ও অনেক য’ন্ত্রণা ভোগ করতে হয়।কিন্তু বৌদি অথবা বিবা’হিত ম’হিলাদের সঙ্গে প্রেম করলে এই ব্যাপারটি ঘটে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here